All Menu

ড্রোনিংলান্ড কাপে দ্বিতীয় স্থান অর্জন করায় সানিডেল স্কুল দলকে সংস্কৃতি প্রতিমন্ত্রীর অভিনন্দন

সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, সংগৃহীত চিত্র।

ঢাকা, ব্রডকাস্টিং নিউজ কর্পোরেশন: ডেনমার্কের ড্রোনিংলান্ড কাপে দ্বিতীয় স্থান (রানার্সআপ) অর্জন করায় বাংলাদেশের সানিডেল স্কুল অনূর্ধ্ব ১২ হ্যান্ডবল দল জাগুয়ার্সকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ।
প্রতিমন্ত্রী রবিবার এক অভিনন্দন বার্তায় সানিডেল স্কুল অনূর্ধ্ব ১২ হ্যান্ডবল দল জাগুয়ার্সের সকল খেলোয়াড়, কোচ, শিক্ষক-শিক্ষিকা, স্কুল কর্তৃপক্ষসহ সংশ্লিষ্ট সকলকে এ উপলক্ষ্যে শুভেচ্ছা জানান। উল্লেখ্য, গত ১৪ জুলাই ২০২৩ ডেনমার্কের এক স্কুল টিমের বিপরীতে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর রানার্সআপ পদক পেয়েছে টিম জাগুয়ার্স। এর আগে বিশ্বের বহু দেশের অনূর্ধ্ব ১২ হ্যান্ডবল দলের খেলোয়াড়দের হারিয়ে জাগুয়ার্স ড্রোনিংলান্ড কাপ ২০২৩ এর শীর্ষ দুইয়ে পৌঁছায়। জাগুয়ার্সরা ইউরোপের চারটি দেশে চারটি আন্তর্জাতিক হ্যান্ডবল টুর্নামেন্টে বাংলাদেশের প্রতিনিধি হিসেবে অংশগ্রহণ করছে। এর মধ্যে রয়েছে নরওয়ের বার্জেন কাপ, সুইডেনের পার্টাইল কাপ, ডেনমার্কের ড্রোনিংলান্ড কাপ এবং জার্মানির হ্যান্ডবল ডেইস। জাগুয়ার্স গার্লস বার্জেন ও পার্টাইল কাপে ড্র ও একাধিক বিজয়ের পর ড্রোনিংল্যান্ড কাপে নয়টির মধ্যে আটটি ম্যাচে বিজয়ী হয়ে দ্বিতীয় স্থান অর্জন করেছে। অন্যদিকে জাগুয়ার্স বয়েজ ড্রোনিংলান্ড কাপের রাউন্ড হায়েস্ট পদক অর্জন করেছে। নরওয়ে, সুইডেন ও ডেনমার্কের পর জাগুয়ার্সরা ১৫ জুলাই ২০২৩ থেকে ১৮ জুলাই ২০২৩ পর্যন্ত জার্মানিতে হ্যান্ডবল ডেইস টুর্নামেন্টে অংশগ্রহণ করতে যাচ্ছে। এসব আন্তর্জাতিক টুর্নামেন্টে অংশগ্রহণের মাধ্যমে জাগুয়ার্সরা সারা বিশ্ব থেকে আসা হাজারো নবীন খেলোয়াড়ের সঙ্গে পরিচিত হবার সুযোগ পেয়েছে। একইসঙ্গে পেয়েছে চমৎকার প্রতিযোগিতায় নিজেদেরকে প্রমাণ করার সুযোগ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top