All Menu

গর্ব অহংকার করতে নাই সীমা লঙ্ঘন করতে নাই: আমীরে জামায়াত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীরে জামায়াত ডক্টর শফিকুর রহমান বলেছেন, গর্ব অহংকার করতে নাই সীমা লঙ্ঘন করতে নাই। আল্লাহ-তায়ালা সাময়িক কিছু পরিণতি তাদের (আওয়ামী লীগ) কপালে দিয়েছেন। আমরা আশা করেছিলাম এর থেকে তারা শিক্ষা নিবেন। কিন্তু আসলে কয়লা ধুইলে ময়লা যে যায় না।

তাদের (আওয়ামী লীগ) কর্মকাণ্ডের জন্য ক্ষমা চেয়ে জাতির কাছে লজ্জিত হয়ে একটা পথ তো তারা আদায় করতে পারতেন। সেটা না করে তারা আনসার লীগ নামায়। সেটা না করে তারা বিচার লীগ নামায়। সেটা না করে তারা এই দাবী লীগ নামায়। ওই দাবী লীগ নামায়। তারা ফিরে আসার চেষ্টা করছে। ইদানীং তারা আরও একটা রূপে ফিরে আসার চেষ্টা করছে।

রবিবার (১৩অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ) বাংলাদেশ-চীন মৈত্রী সম্মেলন কেন্দ্রে ঢাকা মহানগরী উত্তর জামায়াতের উদ্যোগে আয়োজিত ঐতিহাসিক সদস্য (রুকন) সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরও বলেন, তারা (আওয়ামী লীগ) বিশ্ববাসীকে একটা ম্যাসেজ দেওয়ার চেষ্টা করছে যে, আমরা যতদিন ছিলাম বাংলাদেশে চরমপন্থা হয়ে দেই নি। আমরা এখন বাংলাদেশে নাই এখন চরমপন্থা আছে।

ডক্টর শফিকুর রহমান বলেন, সবচাইতে বড় চরমপন্থি যারা (আওয়ামী লীগ) তারাই তাদের সন্তানদের হাতে হাতুড়ি তুলে দিয়েছিল আর মাথায় হেলমেট পড়িয়ে দিয়েছিল। এদের চাইতে বড় চরমপন্থি এবং সন্ত্রাসী বাংলাদেশে আর জন্ম নেয়নি। এদের শাসনামল পুরোটাই ছিল চরমপন্থি এবং সন্ত্রাসী। তারা সন্ত্রাস করে গেল। এখন আমরা সন্ত্রাস করবো না।

আমরা সন্ত্রাসকে ঘৃণা করি। আমরা তাদেরকে আশ্বস্ত করেছি। কোন সন্ত্রাসের বিরুদ্ধে আমরা আইন হাতে তুলে নেব না। তারা (আওয়ামী লীগ) আইন হাতে তুলে নিয়েছে, মানুষের উপর জুলুম করেছে। আমরা এইটা করবো না। আমরা জুলুমের প্রতিকার চাইবো দেশে বিদ্যমান আইনের মাধ্যমে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top