দেশের অব্যাহত অগ্রগতি থমকে দেওয়ার জন্যই বিএনপির আন্দোলন

প্রকাশিত : নভেম্বর ৭, ২০২৩ , ২:০৯ অপরাহ্ণ

স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম, সংগৃহীত চিত্র।

কুমিল্লা, ব্রডকাস্টিং নিউজ কর্পোরেশন: স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, দেশের অব্যাহত অগ্রগতি থমকে দেওয়ার জন্যই বিএনপির আন্দোলন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাদুকরি নেতৃত্বে বাংলাদেশের অগ্রগতি অব্যাহত রয়েছে।
সোমবার (৬নভেম্বর ২০২৩ খ্রিস্টাব্দ) কুমিল্লার টাউন হলে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ ২০২৩ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। স্থানীয় সরকার মন্ত্রী এসময় একটি পরাশক্তির দিকে ইঙ্গিত করে বলেন, যারা আজকে বাংলাদেশের গণতন্ত্র ও মানবাধিকার নিয়ে কথা বলে তারা কীভাবে গাজা ও ফিলিস্তিনে নির্বিচারে বেসামরিক নারী ও শিশু হত্যায় সহযোগিতা করে। মন্ত্রী প্রশ্ন রেখে বলেন, গাজা কি মানবাধিকারের আওতার বাইরে?
মোঃ তাজুল ইসলাম এসময় দেশের অব্যাহত অগ্রগতি বজায় রাখতে সবাইকে দৃঢ়সংকল্প নেওয়ার আহ্বান জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আগামী জাতীয় সংসদ নির্বাচনেও বাংলাদেশ আওয়ামী লীগকে ভোটে জয়যুক্ত করতে হবে। যারাই অগ্নি সন্ত্রাস ও দেশের মানুষের বিরুদ্ধে দাঁড়াবে তাদেরকে প্রতিরোধ করতে হবে বলেও উল্লেখ করেন তিনি। মন্ত্রী এসময় দেশের ক্রান্তিকালে আইনশৃঙ্খলা রক্ষায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ভূমিকার প্রশংসা করে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানও আনসার বাহিনীর প্রতি সদয় ছিলেন। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কুমিল্লা রেঞ্জের কমান্ডার মোহাম্মদ আবদুল আউয়ালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার, কুমিল্লার জেলা প্রশাসক খন্দকার মুঃ মুশফিকুর রহমান ও পুলিশ সুপার আব্দুল মান্নান।

[wps_visitor_counter]