All Menu

সরকারি প্রকল্পে অপচয় রোধে সর্বদা সচেষ্ট থাকতে হবে

সরকারি প্রকল্পে অপচয় রোধে সর্বদা সচেষ্ট থাকতে হবে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় এবং রেলপথ মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির খান।

মঙ্গলবার (১৫অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ) মিরপুর-১০ মেট্রোরেল স্টেশন পরিদর্শন শেষে উপস্থিত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ মন্তব্য করেন তিনি। মেট্রোরেলে যাতায়াতকারীদের মেট্রোরেল ব্যবহারে সচেতন হওয়ার আহবান জানিয়ে সড়ক ও সেতু উপদেষ্টা বলেন, বর্তমান অন্তর্বর্তীকালীন সরকার খেটে খাওয়া, পরিশ্রমী এবং সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

যার ফলশ্রুতিতে বর্তমান সরকার ক্ষতিগ্রস্থ কাজীপাড়া ও মিরপুর-১০ মেট্রোরেল স্টেশনে অতিদ্রুত এবং কম খরচে পুনরায় যাত্রীসেবা চালু করতে সক্ষম হয়েছে। এসময় সড়ক উপদেষ্টা মিরপুর-১০ এবং কাজীপাড়া স্টেশন কম সময়ের মধ্যে চালু করার জন্য ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানী লিমিটেড (ডিএমটিসিএল)-এর সকল কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

ক্ষতিগ্রস্থ মিরপুর-১০ মেট্রোরেল স্টেশন অতিদ্রুত পুনরায় চালু হওয়া সরকারি সকল প্রতিষ্ঠানের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবে বলেও এসময় মন্তব্য করেন তিনি। এ সময় সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সিনিয়র সচিব মোঃ এহছানুল হক, ঢাকা পরিবহন সমন্বয় কর্তৃপক্ষ (ডিটিসিএ)-এর নির্বাহী পরিচালক (অতিরিক্ত সচিব) নীলিমা আখতার, ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানী লিমিটেড (ডিএমটিসিএল)-এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুর রউফ, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব নাফিউল হাসান সহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top