All Menu

বিরামপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চুরির মালামালসহ চোর আটক

 

দিনাজপুর জেলার বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চুরির ঘটনা ঘটেছে। এ সময় রানা (২৫) নামে এক চোরকে হাতেনাতে আটক করে থানায় সোপর্দ করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। আটককৃত চোর রানাকে রবিবার (২০অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ) দিনাজপুর জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। আটককৃত রানা (২৫) বিরামপুর পৌরশহরের পূর্ব জগন্নাথপুর হঠাৎ পাড়া মহল্লা মৃত হানিফ উদ্দিনের ছেলে। চার নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো: মোজাফফর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, শনিবার (১৯অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ) দিনগত রাত ১টার দিকে হাসপাতালের পূর্ব পাশের প্রাচীর টপকিয়ে হাসপাতালের ভিতরে প্রবেশ করে। হাসপাতালে প্রবেশ করে ফুলবাগানের ভিতরে থাকা এস এস গ্রীল, ভাংগা লোহার চেয়ার, টেবিল, জানালাসহ বিভিন্ন আসবাবপত্র চুরি করতে থাকে।

এসময় স্বাস্থ্য কমপ্লেক্সে লোকজন চোরদের উপস্থিতি টের পেয়ে চোরদেরকে ধাওয়া দিয়ে একজন চোরকে আটক করতে সক্ষম হলেও অন্যরা পালিয়ে যায়। বিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম রসুল রাখি জানান, এর আগেও হাসপাতাল থেকে অনেককিছু চুরি হয়েছে।

অনেকদিন থেকে চোরকে ধরার চেষ্টা চালিয়ে গতকালকে চোরকে হাতেনাতে আটক করতে সক্ষম হয়েছি। আটককৃত চোরকে বিরামপুর থানায় সোপর্দ করা হয়েছে। এ বিষয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মমতাজুল হক জানান, থানায় চুরির একটি মামলা হয়েছে। আটককৃত চোর রানাকে রবিবার (২০অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ) দিনাজপুর জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top