All Menu

গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

ছয় কেজি গাঁজা একটি সিএনজিসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ময়মনসিংহের নান্দাইল মডেল থানা পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৭অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ) দিনগত রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মুশুল্লী ইউনিয়নের উত্তর মুশুল্লী এলাকায় আফতার মেম্বারের বাড়ির সামনে থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো- কিশোরগঞ্জের জেলার কুলিয়ারচর লক্ষ্মীপুর বড়চাড়া গ্রামের মৃত আবু তাহেরের ছেলে মো. জহিরুল ইসলাম (৩৩) ও তমিজ উদ্দিনের ছেলে মো. আলিম উদ্দিন (৪০)।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ ফরিদ আহমেদ জানান, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার ও গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারের দিকনির্দেশনায় এসআই নিঃ মো. নূর আলম এবং সঙ্গীয় ফোর্সসহ নান্দাইল চৌরাস্তা এলাকায় মাদকদ্রব্য জব্দে অভিযান পরিচালনা করি। সেখানে অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ওই এলাকায় কতিপয় লোকজন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য একত্রিত হয়েছে।

তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করি। পুলিশের উপস্থিতি টের পেয়ে অজ্ঞাতনামা আরও দুইজন দৌড়ে পালিয়ে যায়। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত সবুজ রংয়ের একটি সিএনজি গাড়ী জব্দ করা হয়। এ বিষয়ে নান্দাইল মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top