All Menu

১৯ মামলার আসামী এবং ১৭ বছরের সাজাপ্রাপ্ত ডাকাত গ্রেফতার

 

নোয়াখালীর বেগমগঞ্জে ১৯ মামলার আসামী এবং ১৭ মামলার সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার করে বেগমগঞ্জ থানা পুলিশ। শনিবার (১২অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ) ভোর রাতে বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার লিটন দেওয়ান এর নেতৃত্বে এসআই (নিরস্ত্র) ফিরোজ আহাম্মদ ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই (নিরস্ত্র) সাজ্জাদ হোসেন এর সমন্বয়ে বেগমগঞ্জ থানা পুলিশের একটি চৌকস টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে আসামী মোঃ উজ্জ্বল (৩২), পিতা-মৃত ইসমাইল হোসেন গ্রেফতার করে।

পরে উজ্জ্বল এর দেওয়া জবান বন্দীতে ঘটনায় প্রত্যক্ষভাবে জড়িত মূল ডাকাত মোঃ শহিদ ওরফে লেংড়া শহিদ ওরফে কবিরাজ শহিদ (৫৫), পিতা-মৃত মোবারক উল্যাহ কে বেগমগঞ্জের চৌমুহনী বাজার থেকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, গত ২৮ জুন রাতে নোয়াখালীর বেগমগঞ্জের ছয়ানী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের অন্তর্গত তালিবপুর সাকিনস্থ ইব্রাহিম মোল্লার বাড়িতে শিক্ষকের পাকা বিল্ডিং ঘরে অজ্ঞাতনামা ১৫/২০ জন ডাকাত শিক্ষক ও তার পরিবারের লোকজনদের ভয়ভীতি দেখাইয়া ২৩ লক্ষ ৯৩ হাজার ২শত টাকার মালামাল লুঠ করে নিয়ে যায়। উক্ত ঘটনায় বেগমগঞ্জ মডেল থানায় লুটের মামলা করা হয়।

উক্ত আসামী আলোচ্য মামলার ডাকাতির ঘটনায় সরাসরি ভাবে জড়িত। গ্রেফতারকৃত আসামী একজন কুখ্যাত ডাকাত বলে জানায় বেগমগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃত শহিদ বেগমগঞ্জ মডেল থানায় ২০১৫ সালের একটি মামলায় ১৭(সতের) বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানা-ভুক্ত আসামী। এছাড়াও আসামী বেগমগঞ্জ থানাসহ এর আশপাশের জেলা ও থানাসমূহে সর্বমোট ১৯টি অস্ত্র-ডাকাতিসহ বিভিন্ন মামলায় অভিযুক্ত পলাতক আসামী। ডাকাত শহিদ জিজ্ঞাসাবাদে আসামী তাহার সহযোগী অপরাপর ডাকাতদের সহিত নোয়াখালী জেলা ও এর আশপাশের থানাসমূহে ডাকাতির ঘটনা সংঘটিত করে আত্মগোপনে চলে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top