All Menu

ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যার ঘটনায় ১জন গ্রেফতার

ময়মনসিংহের সিনিয়র সাংবাদিক স্বপন ভদ্রকে (৫৫) কুপিয়ে হত্যার ঘটনায় সাগর নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১২ অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ) বিকেল সাড়ে তিনটার দিকে জেলার গৌরীপুর উপজেলার পাছার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সাগর (১৮) একই এলাকার মো. বাবুলের ছেলে। তবে সে ময়মনসিংহ সদরের রঘুরামপুর টানপাড়া এলাকায় নানীর বাড়িতে থাকতো।

এ তথ্য নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সাইফুল ইসলাম বলেন, সাগর মাদক সেবনের পাশাপাশি বখাটে ছিল। তার যন্ত্রণায় অতিষ্ঠ ছিল লোকজন। সাংবাদিক স্বপন ভদ্র মাদক নিয়ে এলাকায় তীব্র বিরোধী ছিলেন। ফলে ফেসবুকে এ নিয়ে লেখালেখি করেছেন বলে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। হত্যার পর পরই পালিয়ে যায় সাগর।

পরে পুলিশ তার পালিয়ে থাকার অবস্থান জানতে পেরে অভিযান চালিয়ে গ্রেফতার করে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হবে। এর আগে শনিবার (১২ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে শম্ভুগঞ্জের মাঝিপাড়া এলাকায় স্বপন ভ্রদ্র (৫৫) নামে এক প্রবীণ সাংবাদিককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটে।

নিহত স্বপন ভদ্র শম্ভুগঞ্জের মাঝিপাড়া এলাকায় বসবাস করতেন। তিনি তারাকান্দা উপজেলার কাকনি ইউনিয়নের জগেশ চন্দ্র ভদ্রের ছেলে। জেলার তারাকান্দা প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি ছিলেন। একসময় স্থানীয় দৈনিক পত্রিকায় কাজ করতেন। নিহত স্বপন ভদ্র রঘুরামপুর টানপাড়া এলাকার মৃত যোগেশ চন্দ্র ভদ্রের ছেলে। তিনি স্থানীয় একটি পত্রিকায় কর্মরত ছিলেন এবং জেলার তারাকান্দা প্রেসক্লাবের (একাংশ) সহ-সভাপতি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top