All Menu/p>

আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের জামিন মঞ্জুর

জামিন পেয়েছেন দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান। বৃহস্পতিবার (০৩অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ) ঢাকা মহানগর দায়রা জজ আস সামছ জগলুল হোসেনের আদালত এ জামিন মঞ্জুর করেন।
মাহমুদুর রহমানের আইনজীবী জয়নাল আবেদীন মেজবাহ বলেছেন, মিথ্যা মামলায় দেয়া সাজার বিরুদ্ধে আজ আমরা আপিল করেছি। আদালত আপিল আবেদন গ্রহণ করেন। এরপর আমরা মাহমুদুর রহমানের জামিন চেয়ে আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন। এ ক্ষেত্রে তার কারামুক্ত হওয়ার আর কোনো আইনগত বাধা থাকলো না। এর আগে ২৯ সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুল হকের আদালতে আত্মসমর্পণ করে আপিলের শর্তে জামিন আবেদন করলে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেয়া হয়। একইসাথে তাকে কারাগারে ডিভিশন দেয়ারও আদেশ দেন আদালত।
সজীব ওয়াজেদ জয়কে অপহরণ এবং হত্যা-চেষ্টার মামলায় গত বছরের ১৭ আগস্ট ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূরের আদালত মাহমুদুর রহমান ও সাংবাদিক শফিক রেহমানসহ ৫ জনের পৃথক দুই ধারায় সাত বছরের সশ্রম কারাদণ্ড দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top