All Menu

ভুয়া পরিচয়ে বদলির অনৈতিক তদবিরকারীকে পুলিশে সোপর্দ

ভুয়া পরিচয় দিয়ে বদলি সংক্রান্ত অনৈতিক তদবির করায় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় থেকে এক প্রতারককে পুলিশে সোপর্দ করা হয়েছে। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় থেকে বৃহস্পতিবার (১৭অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এবং ভূমি মন্ত্রণালয়ের উপদেষ্টা এ. এফ. হাসান আরিফের সাথে এক সাবেক উর্ধ্বতন সেনা কর্মকর্তার প্রিয়ভাজন পরিচয় দিয়ে এক ব্যক্তি দেখা করেন।
অভিযুক্ত ব্যক্তি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান ভান্ডার ও ক্রয় কর্মকর্তা পদে বদলির জন্য এক উপসচিবের পক্ষে অনৈতিক তদবির করেন। স্থানীয় সরকার উপদেষ্টা তাৎক্ষণিক সেই সাবেক সেনা কর্মকর্তার সাথে যোগাযোগ করেন এবং নিশ্চিত হন যে উক্ত ব্যক্তি তার পরিচিত কেউ নন।

ফলে ভুয়া পরিচয় এবং অনৈতিক বদলির তদবিরের জন্য উক্ত ব্যক্তিকে প্রতারণার অভিযোগে শাহবাগ থানায় সোপর্দ করা হয়। পুলিশে সোপর্দকৃত প্রতারকের নাম মো. আবু শাহীন, পিতা-মৃত আদম আলী, মাতা-মোছা. বেগম রমবিয়া আদম। তার বাড়ি লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার আরাজী সেখ সুন্দর গ্রামে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top