All Menu

হালুয়াঘাট সীমান্ত থেকে বাংলাদেশি যুবকের মরদেহ উদ্ধার

ময়মনসিংহ ব্যুরো, ব্রডকাস্টিং নিউজ কর্পোরেশন: ময়মনসিংহের হালুয়াঘাট সংলগ্ন ভারত সীমান্তে পড়ে থাকা সারোয়ার হোসেন (৩০) নামের এক যুবকের গলাকাটা মরদেহ বিজিবি-বিএসএফ পতাকা বৈঠকের মাধ্যমে উদ্ধার ও হস্তান্তর করা হয়। সারোয়ার হোসেন ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার বেপারীপাড়া গ্রামের আব্দুল গফুরের ছেলে। তিনি ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। বুধবার (১৫ মার্চ) রাত ৯টার দিকে হালুয়াঘাট উপজেলার পূর্ব গোবড়াকুড়া সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠকের মাধ্যমে মরদেহ হস্তান্তর করা হয়। হালুয়াঘাট উপজেলার কড়াইতলী বিজিবি ক্যাম্পের সুবেদার কে এম বেলাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, হালুয়াঘাট উপজেলার পূর্ব গোবড়াকুড়া ভারতের সীমান্তের ভেতরে বাংলাদেশি যুবকের মরদেহ পড়ে ছিল। স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে সেখানে গিয়ে বিএসএফের সঙ্গে পতাকা বৈঠক হয়। পতাকা বৈঠকের পর রাত ৯টার দিকে মরদেহ আমাদের কাছে হস্তান্তর করে বিএসএফ। মরদেহ হালুয়াঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে, কীভাবে মারা গেছেন তা জানাতে পারেননি তিনি। গোবড়াকুড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. ইকরামুল হাসান খসরু বলেন, বিকেল তিনটার দিকে স্থানীয়রা জানায় পূর্ব গোবড়াকুড়া ভারতের সীমান্তের ভেতরে অর্ধেক বালিচাপা দেওয়া অবস্থায় একজনের মরদেহ পড়ে আছে। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ও বিজিবিকে জানাই। এরপর বিজিবি-বিএসএফ পতাকা বৈঠকের পর মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়। মরদেহ গাড়িতে তোলার সময় দেখেছি সারোয়ার হোসেনের গলা কাটা ছিল।
নিহতের ভাই জাকির হোসেন বলেন, মঙ্গলবার সন্ধ্যার দিকে মোটরসাইকেলে ভাড়ায় দুজন আরোহী নিয়ে সীমান্ত এলাকায় যান সারোয়ার। এরপর থেকে সারোয়ার নিখোঁজ ছিলেন। হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুজ্জামান খান বলেন, রাতে পতাকা বৈঠকের মাধ্যমে মরদেহ গ্রহণ করা হয়েছে। নিহতের গলা কাটা রয়েছে ও শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top