All Menu

বাংলাদেশে নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূতের সাথে জামায়াত নেতৃবৃন্দের মতবিনিময়

বাংলাদেশে নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত মি. ইউসুফ এস. ওয়াই. রামাদান এর সাথে আমীরে জামায়াত ডক্টর শফিকুর রহমানসহ জামায়াত নেতৃবৃন্দের মতবিনিময় সম্পন্ন হয়েছে। বুধবার (১৬অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ) বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কার্যালয়ে মতবিনিময় শেষে জামায়াত আমীরসহ জামায়াত নেতৃবৃন্দ প্রেস ব্রিফিং করেন।

আমীরে জামায়াত ডক্টর শফিকুর রহমান বলেন, দীর্ঘদিন বন্ধ থাকার পর আমাদের অফিস খুলেছে। তাই তিনি আমাদের অফিস দেখতে এসেছেন। ফিলিস্তিন আমাদের ভাতৃপ্রতিম দেশ। ফিলিস্তিনের সাথে সারাবিশ্বের মুসলমানদের মত আমাদেরও একটা আন্তরিক সম্পর্ক এবং সেটা চিরকালের সম্পর্ক থাকবে ইনশাআল্লাহ। ফিলিস্তিন এইসময়ে সবচেয়ে নির্যাতিত একটি দেশ। তাদের উপর বিভিন্ন ধরণের অত্যাচার চলছে। দিনের পর দিন শহিদের সংখ্যা বেড়েই চলেছে।
এ বিষয়ে দল মত নির্বিশেষে বাংলাদেশের সকল মানুষ ফিলিস্তিনের পাশে আছে। আমরা সেই কথাটাই তাদের জানিয়েছি।

আমাদের দোয়া ভালবাসা সমর্থন সহযোগিতা সবই তাদের সাথে আমাদের সামর্থ্যের ভিতরে থাকবে ইনশাআল্লাহ। আমরা চাই ফিলিস্তিন একটা জাতি রাষ্ট্র হিসেবে পূর্ণ স্বাধীনতা নিয়ে বিশ্বের বুকে দাঁড়াক। কারণ এই জায়গাটি হচ্ছে অসংখ্য নবী পয়গম্বরদের জন্মস্থান। আর তার বুকেই রয়েছে বায়তুল মুকাদ্দেস যা মুসলমানদের প্রথম কিবলাও ছিল। আমরা গভীর শ্রদ্ধার সাথে সেই যায়গাকে স্মরণ করি।

আমাদের বঞ্চিত ক্ষতিগ্রস্ত ভাইবোনদের প্রতি আমাদের আন্তরিক দরদ ও ভালোবাসা শ্রদ্ধা। যারা নিহত হয়েছেন আল্লাহ তাদের শহীদ হিসেবে কবুল করুন। যারা আহত হয়ে কাতরাচ্ছেন আল্লাহতালা তাদের সুস্তটার নেয়ামত দান করুক। আমরা তাদের জন্য আমাদের দোয়া সহযোগিতা ভালোবাসা অব্যাহত রাখবো। পরে বাংলাদেশে নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত প্রেস ব্রিফিং এ বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top